বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুসল্লির মৃত্যু

দোয়ারায় আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুসল্লির মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামছুন নূর (৬৫) নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় মাগরিবের আজান দিতে গিয়ে উপজেলার দোহালিয়া ইউনিয়নের জীবনপুর সোনাইনগর জামে মসজিদে এ ঘটনা ঘটে। নিহত শামছুন নূর দোহালিয়া ইউনিয়নের জীবনপুর সোনাইনগর গ্রামের মৃত রোয়াব উল্লার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় দোহালিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জিয়াউল ইসলাম।

স্থানীয়রা জানান, জীবনপুর সোনাইনগর গ্রামের শামছুন নূর পেশায় একজন জেলে। তিনি স্থানীয় জীবন পীর সোনাইনগর জামে মসজিদে পাঁচ ওয়াক্ত নাম পড়েন এবং ইমাম-মোয়াজ্জিন না থাকলে তিনি আজান দেন। চলতি মাস ধরে ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা দেয়ায় ইমাম-মোয়াজ্জিন মসজিদে আসতে না পারায় তিনি প্রতিদিন মসজিদে আজান দিতেন। এরই ধারাবাহিকতায় আজকে সন্ধ্যায় মাগরিবের আজান দিতে গিয়ে মসজিদের বিদ্যুৎ সংযোগ দিয়ে মাইক্রোফোন হাতে নিয়ে আজান শুরু করলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদে ভিতরে মারা যান। আজান আর শেষ করতে পারেননি। পরে এলাকাবাসী গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। পরে নিহতের স্বজনদেরকে খবর দিয়ে মরদেহ বাড়িতে পৌঁছে দেন।

নিহতের ছেলে মো. নাজমুল হক জানান, ‘আমার বাবা জীবনপুর সোনাইনগর মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন এবং ইমাম মোয়াজ্জিন না থাকলে আজান দিতেন। বন্যার জন্য মসজিদে ইমাম মোয়াজ্জিন না আসায় সন্ধ্যায় মাগরিবের আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com